• রাত ১২:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
সোনারগাঁয়ে মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আসামী হলেন যারা

সোনারগাঁয়ে মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আসামী হলেন যারা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
গতকাল সোমবার মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে নৌকার প্রার্থী মোশারফ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী কালাম সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মোশারফ হোসেনের সমর্থক এসকে সজিব বাদি হয়ে একটি মামলা করেন। অপর মামলাটি করেন কালামের সমর্থক নবনুর সাবিক। গতকাল সোমবার রাতে এ দুটি মামলা রজু করা হয়।

সোনারগাঁ থানার ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন জানান, গতকাল মনোনয়ন জমাকে কেন্দ্র করে মোশারফ হোসেনের সমর্থক ও মাহফুজুর রহমান কালামের সমর্থকদের মধ্যে সংর্ঘষের ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মাহফুজুর রহমান কালামের সমর্থক নবনুর সাবিক বাদি হয়ে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেখ করে আরো আরো ৩০/৩৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, মালেক মাষ্টারের ছেলে মোস্তফা কামলা নিলু, হাসেম প্রধানের ছেলে কামাল হোসেন, মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম বাবু, সামছু দালালের ছেলে জামান, মৃত চাঁন মিয়ার ছেলে এস.কে সজিব, জরুল মিয়ার ছেলে রফিকুল হায়দার বাবু, মিন্টু, ফয়েজ ডাক্তারের ছেলে মোস্তাফিজুর রহমান বাবু।

অপর মামলাটি করেন মোশারফ হোসেনের সমর্থক ও মোগরাপাড়া যুবলীগের সাধারণ সম্পাদক এসকে সজিব। এ মামলায় প্রধান আসামী করা হয় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমকে। এছাড়া আরো ৪০/৪৫ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। এ মামলায় অন্য আসামীরা হলেন, সেলিম মিয়ার ছেলে রনি, তোতা মিয়ার ছেলে আলমগীর, নতুন টিপরদীর নাঈম, গোয়ালদীর সাজু, মৃত মনির হোসেনের ছেলে সাবিক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution